ওবায়দুল কাদের বলেন সত্য চাপা দিয়ে লাভ নেই

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হচ্ছে বলে যে অভিযোগ উঠেছে তা মেনে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সত্যকে চাপা দিয়ে লাভ নেই। এখানে দোষীদের ধরে শাস্তি দিতে হবে। শেখ হাসিনার আমলে শিক্ষা ক্ষেত্রের যে উন্নতি তা যেন এই প্রশ্নফাঁস ম্লান করে দিতে না পারে।

আজ দুপুরে নারায়ণগঞ্জে একটি স্কুলের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বন্দরের ত্রিবোনী মিনারবাড়ি এলাকায় শামসুজ্জোহা মুসাপুর বন্দর (এম.বি) ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের উদ্বোধনের পর এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, এই প্রশ্ন ফাঁসে যারা জড়িত তাদের চিহ্নিত করে কঠিন ব্যবস্থা গ্রহণ করতে হবে। এতে যদি রাজনৈতিক পরিচয়ের কেউ জড়িত থাকে তবে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। কারণ, এরা আমাদের ভবিষ্যতকে নষ্ট করছে।

কাদের বলেন, আন্দোলন সংগ্রামের সুতিকাগার এই নারায়ণগঞ্জ। আমাদের সব সংগ্রামে নারায়ণগঞ্জ থেকে গড়ে উঠেছিল দুর্বার আন্দোলন। বঙ্গবন্ধুর আন্দোলন, সংগ্রামে সাথে সাথী ছিল এই নারায়ণগঞ্জ। শীতলক্ষ্যা পাড়ে এই পুণ্যভূমিতে এসে আমি নিজেকে ধন্য মনে করছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে এই নারায়ণগঞ্জে কোনো সমাবেশে আমার প্রথম আগমন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর